ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

আফগানিস্তান সিরিজে বাংলাদেশের ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা

#

ক্রীড়া প্রতিবেদক

১৪ ফেব্রুয়ারি, ২০২২,  9:07 PM

news image

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে আছেন নতুন তিন মুখ। তারা হলেন মাহমুদুল হাসান জয়, এবাদত হোসেন ও নাসুম আহমেদ। একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় তারা। এর আগে কখনও ওয়ানডে দলে ডাক পাননি তারা। আগের দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ নাঈম শেখ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান ও মোহাম্মদ মিঠুন। এই ওয়ানডেগুলো বিশ্বকাপ সুপার লিগের অংশ। চট্টগ্রাসে আগামী ২৩ ফেব্রুয়ারি ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ। বাকি দুটি ওয়ানডেও হবে বন্দরনগরীতে যথাক্রমে ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। এ নিয়ে ৭ মাস পর ওয়ানডে খেলতে নামবে টাইগাররা। 

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, নাসুম আহমেদ, ইয়াসির আলী ও মাহমুদুল হাসান জয়।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম