ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

হাসপাতালে ভর্তি সুনীল গ্রোভার

#

বিনোদন ডেস্ক

০৩ ফেব্রুয়ারি, ২০২২,  10:40 AM

news image

হার্টের অসুখে ভুগছিলেন, ছিল বুকে ব্যথাও। চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হন কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার। মুম্বাইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে হার্টের সার্জারি হয় জনপ্রিয় এই অভিনেতার। রিপোর্ট অনুযায়ী, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে এখনও হাসপাতালেই রয়েছেন তিনি। 'দ্য কপিল শর্মা শো' এর জনপ্রিয় ডা. মসুর গুলাটির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান সুনীল গ্রোভার। এছাড়াও সিনেমা ও ওয়েব সিরিজেও দেখা যায় তাকে।

অভিনেতা হিসাবে তাকে পছন্দ করেন শাহরুখ খান থেকে শুরু করে সালমান খান। সূত্রের খবর, কিছুদিন আগেই বুকে ব্যথা অনুভব  করেন সুনীল ও চিকিৎসকের পরামর্শ নেওয়ার পরই হার্টের সার্জারি করান সুনীল। বুধবার (২ ফেব্রুয়ারী) তার ফটোগ্রাফার খবরটি ইনস্টাগ্রামে শেয়ার করেন। কমেন্ট সেকশনে সুনীলের ফ্যানেরা তার আরোগ্য কামনা করেন। এক নেটিজেন লিখেছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন'। অন্য এক নেটিজেন লেখেন, 'ঈশ্বর আপনাকে সুস্থ করে দিক তাড়াতাড়ি'। এক ফ্যান লেখেন, 'আপনি নিজেই আমাদের জন্য হার্টের চিকিৎসক, তাড়াতাড়ি সেরে উঠুন'। সম্প্রতি সালমান খানের সঙ্গে দ্য দাবাং ট্যুরে গিয়েছিলেন তিনি। 'গজনী', 'দেব ডি', 'ভারত' এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজ 'সানফ্লাওয়ার'। সেই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল গ্রোভার। এক সাইকো প্রেমিকের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম