ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

হঠাৎ কি হলো নোরার!

#

বিনোদন ডেস্ক

০৫ ফেব্রুয়ারি, ২০২২,  1:59 PM

news image

দুম করেই ইনস্টাগ্রাম থেকে একেবারে গায়েব হয়ে গেলেন বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সার নোরা ফাতেহি! যে নোরা প্রায় সারাদিন ব্যস্ত থাকতেন ইনস্টাগ্রামে, সেই নোরার হঠাৎ এমন কী হল যার জন্য অ্যাকাউন্ট ডিলিট করলেন সুন্দরী?গপ্পোটা হল, নোরা ফাতেহি এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন দুবাইয়ে। কয়েকদিন ধরে সেই ছুটি কাটানোর ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করছিলেন। নোরার সেই ভিডিও ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

অনুরাগীদের কাছে এত প্রিয় নোরা, হঠাৎ ইনস্টাগ্রাম থেকে গায়েব হওয়ায় অবাক নেটিজেনরা। বলিউড অভিনেত্রী জ্যাকুলিনের পর ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে নোরা ফাতেহিরও। খবরে এসেছিল সুকেশ একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডবলিউ গাড়ি উপহার দিয়েছিল চন্দ্রশেখর। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার তছরুপের মামলা রুজু হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তাঁর স্ত্রীও। নোরার কথায়, এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলাম। মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাকে লোক দেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সকলের কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই আমাকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে। সূত্রের খবর অনুযায়ী, সুকেশ মামলায় নোরা ফাতেহি সরকারের সাক্ষী হবেন। তবে নিন্দুকরা মনে করছেন, সুকেশ পর্ব থেকে নিজেকে সরিয়ে নিতেই হয়তো ইনস্টাগ্রাম থেকে নিজেকে সরিয়েছেন নোরা। তবে অনেকে মনে করছেন এটা ইনস্টাগ্রামের প্রযুক্তিগত ত্রুটিও হতে পারে। তবে এ বিষয়ে কোনওরকম মন্তব্য পাওয়া যায়নি নোরার তরফ থেকে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম