ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

ছোট পোশাক পরে এবার ট্রোলের শিকার রাশমিকা

#

বিনোদন ডেস্ক

২৬ জানুয়ারি, ২০২২,  11:49 AM

news image

বলিউড তারকাদের ছবি তোলার জন্য এয়ারপোর্ট অপেক্ষায় থাকেন ফটো সাংবাদিকরা। কে কোথায় যাচ্ছেন আর কী পরে যাচ্ছেন, সেটি সবাই জানতে উৎসুক থাকেন। আর তাদের পোশাকে ঠিক কতটা ফ্যাশন বা স্টাইল স্টেটমেন্ট ধরা পড়ে সেটিও একটি আলোচনার বিষয় হয়ে ওঠে। আগে এসব গুঞ্জন চাপা পড়ে যেত। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার কারণে এটিই সহজে ভাইরাল হয়ে যায়।  এবার ছোট পোশাক পরে ট্রোলের শিকার হলেন পুষ্পার নায়িকা রাশমিকা মান্দানা।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে— সম্প্রতি পুষ্পার নায়িকা রাশমিকা মান্দানা এয়ারপোর্ট লুকের জন্য ভয়ঙ্কর ট্রোলের মুখোমুখি হয়েছেন। কিছু দিন আগে তিনি বিমানবন্দরে গিয়েছিলেন। তিনি একটি ওভার সাইজড সোয়েট শার্ট আর ডেনিম শর্টস পরেছিলেন। তবে তিনি পরেছিলেন কি? হ্যাঁ এখানেই সন্দেহ প্রকাশ করেছেন নেটিজেনরা। কারণ সেই শার্ট এতটাই শর্ট ছিল যে, সেটি চোখেই দেখা যাচ্ছিল না। পায়ে ছিল ফ্লিপ ফ্লপ, মাথায় লাইলাক রঙা টুপি আর কালো রঙের মাস্ক। তবে এসব নিয়ে কোনো প্রশ্ন না উঠলেও তার ড্রেস দেখতে অত্যন্ত দৃষ্টিকটু লাগছিল। অনেকেই জানতে চেয়েছেন নায়িকা সত্যি কি ওটা পরেছিলেন!

রাশমিকার সময় এখন বেশ ভালো যাচ্ছে। আল্লু অর্জুনের বিপরীতে পুষ্পা দ্য রাইজ সুপার-ডুপার হিট হয়েছে।  ইনস্টাগ্রামে রাশমিকার এ ভিডিও ছড়িয়ে পড়ার পরই নানারকমের মন্তব্য আসতে শুরু করেছে। একজন নেটিজেন লেখেন— রাশমিকার কি ঠাণ্ডা লাগে না? আবার অন্য একজন মন্তব্য করেন যে উনি বোধহয় প্যান্ট পরতে ভুলেই গেছেন।নিউজ এইটিনের খবরে বলা হয়, রাশমিকা একজন ভালো অভিনেত্রী হিসেবে নাম করেছেন। তাই এ রকম পোশাক পরে আলাদা করে আকর্ষণের কেন্দ্রবিন্দু হওয়ার দরকার নেই বলে মনে করছেন নেটিজেনদের অনেকেই।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম