ঢাকা ২২ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
চান্দিনায় শিশু হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ভিকারুননিসার ১৬৯ ছাত্রীর ভর্তি বাতিলই থাকবে দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা জরায়ুতে টিউমার আছে কি না বুঝবেন যে লক্ষণে রাজবাড়ীতে ভোট দিতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধের জামায়াত নেতা এ টি এম আজহারসহ ১১ জনের কারাদণ্ড ‘খারাপ ভিডিও দেখিয়ে মেডিকেলের স্যার আমাকে অফার করেছিল’ রাইসির মৃত্যুতে শোক পালন করবে বাংলাদেশ লঙ্কা প্রিমিয়ার লিগে দল পেলেন তাসকিন সাবেক সেনাপ্রধানের ওপর নিষেধাজ্ঞা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবক নিহত

#

আন্তর্জাতিক ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০২১,  10:58 AM

news image

সৌদি আরবে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. মুরাদ হোসেন (২৭) নামে লক্ষ্মীপুরের এক যুবক নিহত হয়েছেন। ছয় মাস আগে বিয়ে করেন মুরাদ। বিয়ের তিন মাস পর সৌদি যান। মুরাদ বাবা-মায়ের একমাত্র সন্তান। শনিবার দুপুরে নিহতের পরিবার ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম মুন্সি এ তথ্য নিশ্চিত করেন। জানা যায়, গত ১২ ডিসেম্বর সৌদি আরবের মদিনা শহর থেকে ফার্নিচার দোকানের কাজ শেষে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন মুরাদ।

আল হাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি মারাত্মক জখম হন।  পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৭ ডিসেম্বর) মৃত্যু হয় মুরাদের। নিহত মুরাদ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ আজগর আলী বেপারীবাড়ির আনোয়ার হোসেনের ছেলে। নিহতের পরিবার ও প্রবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে সৌদি আরব থেকে বাড়িতে ফেরেন মুরাদ হোসেন। ছয় মাস আগে বিয়ে করেন মুরাদ। এরপর পাঁচ লাখ টাকা ঋণ করে ফের সৌদি যান মুরাদ। তিন মাস হতে না হতেই তার মৃত্যুর খবর এল সৌদি থেকে। মুরাদের মৃত্যর সংবাদ পরিবারের কাছে পৌঁছালে মা শোকে জ্ঞান হারিয়ে বর্তমানে রায়পুর সরকারি হাসপাতালর চিকিৎসাধীন রয়েছেন। রায়পুরের কেরোয়া ইউপির সদস্য আবুল কালাম কালু মুন্সি জানান, নিহত মুরাদ ভালো ছেলে। তার নির্মম মৃত্যুতে পরিবারের সঙ্গে আমরাও শোকাহত। একমাত্র ছেলের মৃত্যুর শোকে মা রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি আছেন।  নিহতের লাশ দ্রুত দেশে আনার চেষ্টা চলছে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম