ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

সালমানের পোষা বাঁদর হয়ে থাকতে নারাজ জেরিন খান

#

বিনোদন ডেস্ক

২০ জানুয়ারি, ২০২২,  11:16 AM

news image

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জেরিন খান সালমান খানের সঙ্গে ‘ভীড়’ ছবি দিয়ে আলোচনায় আসেন। এরপর বেশকিছু ছবিতে অভিনয়ও করেছেন এই অভিনেত্রী। দেখতে দেখতে বলিউডে কাটিয়ে ফেললেন ১২ বছর। তবে বলিউডে একযুগ কাটিয়ে দেওয়ার পরেও জেরিন খান নিজের নাম প্রথম সারির নায়িকার তালিকায় রাখতে পারেননি। জেরিন খান সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পষ্ট ভাষায় সালমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা বলেছেন। সালমানকে একটি ফোন করলেই সে ছুটে আসবে জানিয়ে জেরিন খান জানান, সালমান তার হাত না ধরলে তার পক্ষে ইন্ডাস্ট্রিতে সুযোগ পাওয়া যে বেশ মুশকিল ছিল।

এই জন্য ‘ভাইজান’ এর কাছে তিনি কৃতজ্ঞ। তবে হ্যাঁ, তার ক্যারিয়ারের সবটুকু সালমানের দান বলে যাদের মনে হয় তাদের উদ্দেশে জেরিন খান বলেন, এ কথা একেবারেই ঠিক নয়। পুরোপুরি গুজব। হ্যাঁ, সালমান দুর্দান্ত একজন মানুষ। অত্যন্ত পরোপকারীও। কিন্তু মনে রাখতে হবে একইসঙ্গে প্রচণ্ড ব্যস্তও থাকেন তিনি।  অভিনেত্রী আরও বলেন, আমি জানি, সালমানকে একটি ফোন করলেই সে ছুটে আসবে। কিন্তু সেই সুযোগ নিয়ে তাকে আমি জ্বালাব কেন? আর একটা কথা, আমার ক্যারিয়ারে সবকিছুর সঙ্গে যদি সালমানের নাম জড়ানো হয়, তবে তো তা আমার বহু দিনের পরিশ্রমকেও একভাবে ছোট করা হয়। আমি সালমানের পোষা বাঁদর হয়ে থাকতে নারাজ। সব সময় ওর কাঁধে চড়ে ঘুরে বেড়াব, ওকে জ্বালাব, এই বিষয়টাতেই আপত্তি রয়েছে আমার। 

-সূত্র: হিন্দুস্তান টাইমস

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম