ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

সাভারে চলন্ত বাসে ডাকাতি: দুই ডাকাত আটক, আহত ২৮

#

নিজস্ব প্রতিবেদক

২৯ জুন, ২০২২,  2:49 PM

news image

ঢাকা জেলা সাভারে চলন্ত বাসে ডাকাতির সময়  দুই ডাকাত আটক। দূরপাল্লার যাত্রীবাহী চলন্ত বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ছুরিকাঘাতে ও মারধরে ২৮ জন বাসযাত্রী আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় বাস থেকে দুই ডাকাতকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।  বুধবার(২৯ জুন)দুপুর ১২টার সময় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান। তবে কী পরিমাণ অর্থ ও জিনিসপত্র লুট হয়েছে তা এখনও জানা যায়নি। এর আগে ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে বাসটি জব্দ করা হয়। আটককৃত ডাকাতরা হলেন,মোঃ ফিরোজ ও হৃদয়। তাদের বিস্তারিত পরিচয় মামলার পরে জানাতে চেয়েছেন পুলিশ।

এছাড়া তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য আটক বাসের এক স্টাফের পরিচয়ও জানায়নি পুলিশ। সাভার মডেল থানা পুলিশ 'মুক্ত খবর'কে জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ৪০ জন যাত্রী নিয়ে সিংড়া এলিগেন্স নামে একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে নাটোরের উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে  হেমায়েতপুরের বাইপাস থেকে ডাকাতরা বাসে ওঠে পুরো বাসের নিয়ন্ত্রণ নিয়ে টাঙ্গাইল পর্যন্ত যাওয়ার পরে পূনরায় বাসটি সাভারের উদ্দেশে রওনা দেয়।  গোপন সংবাদের ভিত্তিতে আগে থেকেই সেখানে পুলিশ অবস্থান নিলেও ডাকাতরা ডাকাতি শেষে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ডে বাসটি থামিয়ে চালক নেমে যায়। এ সময় চালককে আটক করতে না পারলেও দুই ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তাদের সাভার মডেল থানায় নিয়ে আসা হয়। বাসটির সুপারভাইজার মকবুল বলেন, আমরা রাত ১০টার দিকে গাবতলী থেকে গাড়ি ছেড়ে দেই। গাড়িটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলে পৌঁছালে যাত্রীবেশে ৫ জন ডাকাত যাত্রীবেসে বাসে ওঠে। বাসে ওঠেই আমাদের ছুরি দিয়ে আঘাত করে গাড়ি নিয়ন্ত্রণে নেয়। পরে ডাকাতরাই বাসটি চালাতে থাকে। তারা আমাদের সারারাত ঘুরিয়ে আমাদের কাছে থাকা টাকা ও যাত্রীদের সর্বস্ব লুট করে ভোরে সিএনবিতে এনে গাড়ি থামানোর সময় পুলিশ দুই ডাকাতকে আটক করে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান এ প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের সিএনবি বাসস্ট্যান্ড থেকে চলন্ত বাসে ডাকাতি করা দুই ডাকাতকে আটক করা হয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম