ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে নৌকা পেলেন যাঁরা

#

নিজস্ব প্রতিবেদক

০২ জানুয়ারি, ২০২২,  10:33 AM

news image

ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। একই সঙ্গে মাদারীপুর জেলার রাজৈর ও সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলা পরিষদ এবং পটুয়াখালী জেলার বাউফল পৌরসভার প্রার্থী চূড়ান্ত করেছে দলটি।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গতকাল শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মূলতবি সভায় এই প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহণ হওয়ার কথা রয়েছে।



logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম