ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

শুটিংয়ে ব্যস্ত স্পর্শিয়া

#

বিনোদন ডেস্ক

১৬ নভেম্বর, ২০২১,  1:21 PM

news image

টিভি পর্দা থেকে উঠে আসা অর্চিতা স্পর্শিয়ার এখন ধ্যান-জ্ঞান সবকিছুই চলচ্চিত্র নিয়ে। অনেক আগে থেকে ছোট পর্দার কাজে নেই তিনি। এখন পুরোপুরি ব্যস্ত সিনেমা নিয়েই। সেই ধারাবাহিকতায় তিনি বর্তমানে মুক্তিযুদ্ধভিত্তিক একটা সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। জেডএইচ মিন্টু পরিচালিত সিনেমাটির নাম ‘ক্ষমা নেই’। সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এ সিনেমা। স্পর্শিয়া বলেন, ছবিতে আমার চরিত্রটি বেশ শক্ত।

১৯৭১ সালে মেয়েটি মফস্বলের একটি কলেজে পড়ে। জীবনে অনেক ন্যাপি পাল্টিয়েছি, বৃটিশ প্রধানমন্ত্রী স্বীকার করলেন তিনি ছয় সন্তানের বাবা যুদ্ধের সময় তার জীবনের এক ধরনের সংগ্রাম দেখানো হবে ছবিতে। পুরো নভেম্বরজুড়ে টানা এই সিনেমার কাজেই ব্যস্ত থাকবো। বিভিন্ন লোকশেনে ছবিটির কাজ হবে। এখন অবধি যতটুকু কাজ করেছি বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে। আশা করি, সুন্দর একটি সিনেমা দর্শকদের উপহার দিতে পারবো।

সিনেমাটিতে স্পর্শিয়ার বিপরীতে আছেন থিয়েটার থেকে আসা তরুণ অভিনেতা। এছাড়া আরও রয়েছেন দিলারা জামান, ফালগুনী হামিদ, ফেরদৌস, ঝুনা চৌধুরী, মিনুর মতো গুণী শিল্পীরা। এদিকে, আগস্টের শেষদিকে এইচ আর হাবিবের দু’টি সিনেমায় একসঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন স্পর্শিয়া। সিনেমা দু’টি হলো ‘রক্ত ময়ূর’ ও ‘জলকিরণ’। নতুন বছরের শুরুর দিকে দুটি সিনেমার শুটিংই পরপর শুরু হওয়ার কথা রয়েছে বলে জানান এই অভিনেত্রী। এছাড়া এর আগে চিত্রনায়িকা রোজিনার পরিচালনায় সিনেমা ‘ফিরে দেখা’র শুটিং-ডাবিং সব শেষ করেছেন স্পর্শিয়া। এটিও সরকারি অনুদানে নির্মিত মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমা। নতুন কয়েকটি সিনেমা নিয়েও কথা চলছে স্পর্শিয়ার সঙ্গে। শিগগরিই সেসব খবরও দিতে পারবেন বলেও জানান তিনি।  স্পর্শিয়া বলেন, বেশ কয়েকটি ছবিতে কাজের কথা চলছে। চিত্রনাট্য পড়ছি। চরিত্র বোঝার চেষ্টা করছি। সবকিছু মিলিয়ে ভালো মনে হলে সেগুলোর কাজ করবো। তবে গতানুগতিক চরিত্রে কাজ করার আগ্রহ নেই।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম