ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

রাজধানীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিশাকে ধাক্কা, আহত ৫ জন

#

নিজস্ব প্রতিবেদক

১১ ডিসেম্বর, ২০২১,  10:41 AM

news image

রাজধানীর বনানীতে ফাঁকা রাস্তায় বেপরোয়া একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিশাকে ধাক্কা দিয়েছে। এতে ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন। আহতরা হলেন- মো. আল-আমিন (৫০), মো. দুলাল (৩৫), মো. হাবিব (৩০), মো. রাসেল (৩৫) এবং মো. বেলাল(৩০)।

প্রত্যক্ষদর্শীরা বলেন, প্রাইভেটকারটি বেপরোয়া গতিতে এসে অটোরিকশাটিকে ধাক্কা দিলে সেটি দুমড়েমুচড়ে যায়। এতে অটোরিকশায় থেকে থাকা সবাই আহত হন। তাদের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পরবর্তী ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন আহতাবস্থায় রাস্তায় পড়ে আছে। এর মধ্যে একজনকে কান্নাকাটি করতে দেখা গেছে। একটি ভিডিওতে আরও দেখা যায়, অনেকেই জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করার জন্য বলেছেন। বনানী থানার উপপরিদর্শক (এসআই) আফজাল হোসেন বলেন, শুক্রবার ছুটির দিন ফাঁকা রাস্তা হওয়ায় রাতে একটি প্রাইভেটকার দ্রুতগতিতে বনানী রোড দিয়ে যাচ্ছিল। পরে রাত সাড়ে ১২ টার দিকে বনানী কাকলির পাড় হয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজিচালিত অটোরিশাকে ধাক্কা দেয়। এতে অটোরিশাটি দুমড়ে-মুড়চে যায় এবং প্রাইভেটকারটিও ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, রাস্তা থেকে দুইটি গাড়িই সরানো হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ বিষয়ে আপাতত আর কোনো তথ্য নেই। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বনানী থেকে সড়ক দুর্ঘটনায় পাঁচজন ঢামেকে এসেছে। তাদের মধ্যে চারজনকে ঢামেকে ভর্তি দেওয়া হয়েছে। একজনকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম