ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

মা-বাবা হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কা-নিক

#

বিনোদন ডেস্ক

২২ জানুয়ারি, ২০২২,  1:03 PM

news image

বিচ্ছেদের জল্পনায় পানি ঢাললেন তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস—এটা এখন বলাই যায়। শুক্রবার মধ্যরাতে নিজেদের ইনস্টাগ্রামে মা-বাবা হওয়ার খবর দিলেন আলোচিত এ দম্পতি। জানালেন, সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে তাঁদের ঘর আলো করে। একই সঙ্গে জানিয়েছেন—এ বিশেষ মুহূর্ত তাঁরা একান্তে নিজেদের মতো করে কাটাতে চান। শুক্রবার প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি—আমরা সারোগেসির মাধ্যমে একটি সন্তান নিয়েছি। বিনীতভাবে বলছি—এ বিশেষ সময়টুকু একান্তভাবে আমরা নিজেদের পরিবারকে দিতে চাই।

অনেক ধন্যবাদ।’প্রিয়াঙ্কা একাই নন, একই কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন নিকও। ‘সারোগেসি’ সন্তান ধারণের একটি পদ্ধতি। এ ক্ষেত্রে সাধারণত গর্ভধারণে অক্ষম কোনো নারীর ভ্রূণ আরেকজন নারী নিজের গর্ভে ধারণ করে সন্তান জন্ম দেন। যে মা গর্ভ ‘ভাড়া’ দেন, তাঁকে বলা হয় ‘সারোগেট মা’। এ ক্ষেত্রে শুক্রাণু ও ডিম্বাণুর মিলন ঘটিয়ে তা সারোগেট মায়ের জরায়ুতে প্রতিস্থাপন করা হয়। সম্প্রতি এক আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তিনি ও নিক ভবিষ্যতে সন্তানের কথা ভাবছেন। প্রিয়াঙ্কার ভাষায়, ‘আমাদের ভবিষ্যৎ পরিকল্পনার অনেকটা অংশজুড়ে তারা (সন্তান) রয়েছে। ঈশ্বরের আশীর্বাদে যখন (সন্তান) হওয়ার, তখনই হবে।’ সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালের ডিসেম্বরে ঘটা করে বিয়ে করেন পপ তারকা নিক জোনাসকে। বিয়ের পর থেকেই এ তারকা দম্পতিকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম মাতোয়ারা। কখনও তাঁদের ঘনিষ্ঠ প্রেমের ছবি ভাইরাল হয়, কখনও বা শোরগোল তোলে বিচ্ছেদের গুঞ্জন। কিছুদিন আগে প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর নামের সঙ্গে জোনাস পদবি সরিয়ে ফেলেন। তখন গুঞ্জন ওঠে—তাহলে কি নিক-প্রিয়াঙ্কার সংসার ভাঙছে? অবশ্য, সেসব জল্পনা প্রিয়াঙ্কা উড়িয়ে দিয়েছেন বারবার। আর, শুক্রবার সোশ্যাল মিডিয়ায় জানালেন ঘরে নতুন অতিথি আসার খবর।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম