ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ওবায়দুল কাদের

#

নিজস্ব প্রতিবেদক

১৪ ডিসেম্বর, ২০২১,  2:18 PM

news image

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন তিনি। এর আগে গত বছরের ৩১ জানুয়ারি শ্বাসকষ্ট নিয়ে বিএসএমএমইউতে ভর্তি হন ওবায়দুল কাদের।

ওই দিন ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠক ছিল। তাতে যোগ দিতে সকাল ১০টার দিকে সেখানে পৌঁছান তিনি। এসময় শ্বাসকষ্ট অনুভব হওয়ায় ১০ মিনিট পর কার্যালয় থেকে বের হয়ে যান। পরে গাড়ি নিয়ে সেখান থেকে সরাসরি বঙ্গবন্ধু মেডিকেলে যান কাদের। এরও আগে ২০১৯ সালের ৩ মার্চ শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু মেডিকেলের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন তিনি। সেখানে এনজিওগ্রাম করার পর তার ধমনিতে তিনটি ব্লক ধরা পড়ে।পরদিনই উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেয়া হয়। এরপর ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কাদেরের বাইপাস সার্জারি হয়। সেখানে দীর্ঘ এক মাস চিকিৎসা শেষে একই বছরের ৫ এপ্রিল হাসপাতাল ছেড়ে দেশে ফেরেন তিনি।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম