ঢাকা ১৯ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় হিট এলার্ট জারি অস্বাভাবিক বৃষ্টিপাতে দুবাইয়ে দুদিনে ১২৪৪ ফ্লাইট বাতিল বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী মন্ত্রী-এমপিদের সন্তানেরা ভোট করতে পারবে না পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি সয়াবিন তেলের দাম নিয়ে নতুন সিদ্ধান্ত নাশকতার মামলায় বিএনপি নেতা হাবিব-দীপক কারাগারে নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত সরাইলে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০ বনশ্রীর আবাসিক ভবনের আগুন নিয়ন্ত্রণে

বিসিসি নির্বাচন : বরিশালে বাড়ি করতে চাঁদা লাগবেনা-খোকন সেরনিয়াবাত

#

০৭ জুন, ২০২৩,  12:45 PM

news image

ক্যপসনঃ মঙ্গলবার (০৬ জুন) নগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ।


মাছউদ মিকদার: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত)  বলেন, বরিশালে ১০ বছরে কোন উন্নয়ন হয়নি। কোন দাতা সংস্থা সাহায্য করেনি। সরকার থেকেও কোন বরাদ্ধ আনতে পারেনি। এখানে চলতে গেলে দূর্গন্ধ আসে। মানুষের বসবাসের অনুপযোগী হয়ে গেছে। বিগত ১০ বছরে বরিশাল সিটি কর্পোরেশনে এমন কোন জন প্রতিনিধি আসেনি যিনি কিনা যোগ্য ছিলেন। যোগ্যতা না থাকায় কোন উন্নয়নই করতে পারেনি। মঙ্গলবার (০৬ জুন) রাত ৮ টায় নগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। টিয়াখালি আনছার উদ্দিন মল্লিক কলেজ মাঠে অনুষ্ঠিত এ উঠান বৈঠকে প্রধান অতিথি আরো বলেন, হিংসা বিদ্বেস দিয়ে মানুষকে জয় করা যায়না। মানুষকে জয় করতে হয় ভালবাসা দিয়ে। আমি সৌহার্দপূর্ন সম্পর্কে বিশ^াস করি। আপনারা আমার উপর বিশ্বাস রাখতে পারেন। আমি অবশ্যই সেই বিশ^াসের মর্যাদা দেবো। আমার কাছে সব ওয়ার্ডই সমান। নির্বাচিত হলে এ শহরের সড়কের যেখানেই বেহাল দশা সেখানেই সংস্কার করা হবে। বাড়ির প্লান যত দ্রুত করতে পারেন তার ব্যবস্থা করা হবে। বাড়ি করতে চাঁদা লাগবেনা। ট্যাক্সের যে বিরম্বনা আছে তা সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে। সিটি কর্পেরেশন রাষ্ট্রের প্রতিষ্ঠান। আর রাষ্ট্রের মালিক জনগণ। তাই বরিশাল সিটি কর্পোরেশনের মালিক হবে জনগণ। তিনি আরো বলেন, নগরীর পানি সরবরাহ ব্যবস্থাকে স্থায়ী সমাধান করা হবে। জলাবদ্ধতারও সমাধান করা হবে। নদীকে করা হবে মানুষের ব্যবহার উপযোগী। বরিশালকে আধুনিকভাবে গড়ে তুলতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে। খোকন সেরনিয়াবাত উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, মাদকের ব্যাপারে সবাইকে শতর্ক থাকতে হবে। মাদক মানুষের বিবেককে ধংশ করে দেয়। এটি পরিবার, সমাজ ও রাষ্ট্রকে ধংশ করে। তাই নির্বাচিত হলে বরিশার থেকে মাদক নির্মূল করা হবে। বন্ধ করা হবে চাঁদাবাজি। ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ এর সভাপতিত্বে উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাড. বলরাম পোদ্দার, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করিম, কেবিএস আহম্মেদ কবির, আওয়ামীলীগ নেতা মশিউর রহমান খান, কেন্দ্রীয় যুবলীগ সদস্য আসাদুজ্জামান সুমন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আবুয়াল হোসেন অরুন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন ও বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষারসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহিন খান আজাদ, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রেশমি বেগম, সোমা বেগম ও সেলিনা আজাদ। এর আগে বিকেলে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বশিপ) এর আয়োজনে নৌকা মার্কার সমর্থনে নগরীর সিটি কলেজ মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ। সংগঠনের জেলা সভাপকি অধ্যাপক মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সাধারন সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু। উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার ও মশিউর রহমান খান সহ শিক্ষক নেতৃবৃন্দ।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম