ঢাকা ২৫ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
হিট অ্যালার্টের মেয়াদ আরও তিন দিন বাড়ছে সাভারে শিশু সন্তানকে অপহরণ করে মুক্তিপণ দাবি, শিশু উদ্বাধার বাসহ গ্রেপ্তার ২ দেশে ফিরলেন মিয়ানমারে আটকা পড়া ১৭৩ জন সারাদেশে ইন্টারনেটে ধীরগতি, স্বাভাবিক হতে লাগবে ১ মাস তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন রাজবাড়ীতে হিটস্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ৬ দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

বাবার কেনা কেক খেয়ে দুই বোনের মৃত্যুর ঘটনায় আটক ৪

#

নিজস্ব প্রতিবেদক

৩১ জানুয়ারি, ২০২৩,  10:39 AM

news image

গাজীপুরের সালনায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় (ইপসা) এলাকায় কেক খেয়ে দুই বোনের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে নিহত শিশুদের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার শিশু মিয়ার ছেলে মো. সোহেল (৪৮), গাজীপুর সদর থানার দক্ষিণ সালনা এলকার লাবু মিয়ার ছেলে দোকানদার সাইফুল ইসলাম (৪৮), ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার কোনাউর এলাকার দানু মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২৫) ও একই গ্রামের মৃত চানমিয়ার ছেলে মোহাম্মদ হোসেন (৪৫)। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, সোমবার দুপুরে নিহত শিশুদের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, রোববার (২৯ জানুয়ারি) দোকান থেকে কেনা কেক খেয়ে আশামনি (৬) ও তার দেড় বছর বয়সী ছোটবোন আলিফা আক্তারের মৃত্যু হয়। তারা ওই এলাকার কারখানা শ্রমিক আশরাফুল ইসলাম ও ছফুরা বেগম দম্পতির মেয়ে। মৃত শিশুদের বাবা আশরাফুল ইসলাম জানান, রোববার সকালে ওই এলাকায় সাইফুল ইসলামের দোকানের খোলা বাজারের তৈরিকৃত প্যাটিস ও কেক খান তিনিসহ বাচ্চারা। এর কিছুক্ষণের মধ্যেই পর্যায়ক্রমে সবাই অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ সময় হাসপাতালের চিকিৎসক তার বড় মেয়ে আশামনি ও ছোট মেয়ে আলিফাকে মৃত ঘোষণা করেন। একইভাবে তাদের ভাড়া বাসার অপর শিশু সিয়ামও অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু আশরাফুলের কোনো সমস্যা হয়নি।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম