ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

বলিউড সিরিজে প্রতিবাদী পাওলি

#

বিনোদন ডেস্ক

২০ জানুয়ারি, ২০২২,  12:46 PM

news image

বলিউডের ওয়েব সিরিজ ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’য় অভিনয় শুরুর পর থেকেই ভক্তদের কৌতুহল কোন চরিত্র নিয়ে আসছেন পাওলি দাম। কিন্তু নির্মাতা প্রতিষ্ঠানের নিষেধ থাকায় কিছুই জানতে পারছেন না দর্শকরা। তবে এবার সেই অপেক্ষার পালা কিছুটা হলেও শেষ হলো।

সম্প্রতি সিরিজটির একটি ঝলক প্রকাশ করা হয়েছে। সেখানে রীতিমতো প্রতিবাদী এক নারীর ভূমিকায় দেখা গেছে পাওলিকে।অজয় দেবগণ প্রযোজিত তিমাংশু ধুলিয়ার রোমহর্ষক এই সিরিজটির প্রথম ঝলক বলছে, রাজনৈতিক নেতার ছেলে সম্ভবত তার নিজের আখের গোছাতে ব্যবহার করেছে পাওলিকে। যার জেরে ইতিমধ্যেই খুন হয়েছে সে নিজেই।  আততায়ী হিসেবে পাওলিকে নিয়ে মোট ৬ জনের ওপর সন্দেহ তদন্তকারী অফিসার। কারণ এর আগে ভিকি অনাথ আশ্রমের দুই মেয়েকেও ধর্ষণ করেছে! 

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম