ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে করোনার হানা, খেলা স্থগিত

#

স্পোর্টস ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০২১,  6:47 PM

news image

করোনার হানায় পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ নিয়ে শঙ্কা জেগেছিল। অবশেষে আশঙ্কাই সত্যি হলো। করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ার কারণে স্থগিত হয়ে গেল দুই দলের মধ্যকার ওয়ানডে সিরিজ। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) গতকাল বৃহস্পতিবার যৌথ বিবৃতি দিয়ে খবরটি নিশ্চিত করেছে। নতুন সূচিতে আগামী বছরের জুনে ওয়ানডে সিরিজটি অনুষ্ঠিত হবে।

পাকিস্তান সফরের শুরুতেই দুঃসংবাদ পায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। পাকিস্তান সফরের শুরুতে তাদের তিন ক্রিকেটার ও এক সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হন। এরপর সিরিজ চলাকালীন আসে আরও বড় দুঃসংবাদ। পাকিস্তান সফরে থাকা ওয়েস্ট ইন্ডিজ দলের আরও পাঁচ জন কোভিড-১৯ পজিটিভ হন। ওয়েস্ট ইন্ডিজের মোট নয়জন করোনায় আক্রান্ত হন। ইএসপিএনক্রিকইনফোর খবর অনুযায়ী, দ্বিতীয় দফায় আক্রান্তদের মধ্যে আছেন শাই হোপ, আকিল হোসেন এবং জাস্টিন গ্রিভস। আক্রান্ত হয়েছেন দুজন সাপোর্ট স্টাফ। একজন হলেন সহকারী কোচ রডি ইস্টউইক এবং দলীয় ফিজিও আকশাই মানসিং। এর আগে পাকিস্তানের করাচি পৌঁছে পিসিআর টেস্টে দলের চার জন করোনা পজিটিভ হন। এর মধ্যে তিন জন ক্রিকেটার এবং এক জন সাপোর্ট স্টাফ। প্রথমে আক্রান্তেরা হলেন—অলরাউন্ডার রোস্টন চেইস, কাইল মেয়ার্স এবং পেসার শেলডন কটরেল। ছয় ক্রিকেটার এবং তিন জন সাপোর্ট স্টাফ কোভিড পজিটিভ হয়েছেন। আক্রান্ত সবাইকেই ১০ দিন আইসোলেশনে পাঠানো হয়েছে। করোনায় একে একে আক্রান্ত হওয়ার কারণে টি-টোয়েন্টি সিরিজের একাদশ সাজাতেও বিপদে পড়তে হয় ক্যারিবীয়দের। শেষ পর্যন্ত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৩-০ ব্যবধানে হেরেছে সফরকারীরা।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম