ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

জুটি বাঁধছেন প্রসেনজিৎ-মিথিলা

#

বিনোদন ডেস্ক

১৩ নভেম্বর, ২০২১,  2:16 PM

news image

টলিউড পরিচালক শুভেন্দু কুণ্ডুর ‘আয় খুকু আয়’ সিনেমায় জুটি বাঁধছেন প্রসেনজিৎ-মিথিলা। সোমবার (১৫ নভেম্বর) থেকে শুটিং শুরু হচ্ছে এ সিনেমার। তার আগেই টলিউড তোলপাড়, এই সিনেমায় জুটি বাঁধছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-রাশিয়াদ রশিদ মিথিলা। তবে এ ব্যাপারে মিথিলার পক্ষ থেকে এখনও কিছু জানা যায়নি। সঙ্গে থাকবেন একঝাঁক তারকা অভিনেতা। এ তালিকায় আছেন- সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস।

শুধু জুটিতে নয়, সিনেমার গানের ক্ষেত্রেও সাহসের পরিচয় দিতে চলেছেন শুভেন্দু এবং সুরকার রণজয় ভট্টাচার্য। এই সিনেমায় আবার হেমন্ত মুখোপাধ্যায়-শ্রাবন্তী মজুমদারের একদা বিপুল জনপ্রিয় গান ‘আয় খুকু আয়’ শোনা যাবে। তবে নতুনভাবে। গানটিতে এই সময়ের মতো করে সুর বাঁধতে চলেছেন রণজয়। সম্ভবত কণ্ঠে শ্রীকান্ত আচার্য। অভিনেতা জিৎ এই সিনেমার প্রযোজক। সিনেমার প্রথম লোগো প্রকাশ্যে এসেছে গত শুক্রবার। লোগো জুড়ে সিনেমার নাম। ‘খুকু’ শব্দের মাথায় কুমকুম টিপ। তাকে ঘিরে চন্দনের সূক্ষ কারুকাজ। ‘আয়’ শব্দে গাছকৌটোর ছবি। পুরোটাই যেন ভাসছে পদ্মপাতায়। টলমল করছে শিশিরবিন্দুর মতোই! এ ভাবেই অনেক ‘কথা’ বার্তা হয়ে পৌঁছে গিয়েছে সিনেপ্রেমীদের কাছে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম