ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

আইনি ঝামেলায় ভিকি-ক্যাটরিনা

#

বিনোদন ডেস্ক

০৭ ডিসেম্বর, ২০২১,  1:22 PM

news image

বিয়ের আগে আইনি ঝামেলার মুখে পড়ছেন বলিউড যুগল ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশলকে। শুধু ভিকি-ক্যাটই নন, সিক্স সেন্সেস রিসোর্টের ম্যানেজার এবং সাওয়াই মধুপুর জেলা কালেক্টরের নামেও অভিযোগ দায়ের করেছেন নেত্রবিন্দু সিং যাদয়া নামে রাজস্থানের এক আইনজীবী।

ওই আইনজীবীর অভিযোগ, ভিকি ও ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানের কারণে একটি নির্দিষ্ট রাস্তা বন্ধ করা হয়েছে। অথচ সেই রাস্তা সোজা যাচ্ছে চৌথ কা বারওয়াড়া নামের এক মন্দির পর্যন্ত, যেখানে নিয়মিত ভক্ত ও প্রচুর দর্শনার্থী জড়ো হন। ক্যাটরিনা কাইফ এবং ভিকির পরিবারের অনেকে ইতোমধ্যে রওনা দিয়েছেন রাজস্থানের উদ্দেশে। হবু বর-কনেকেও দেখা গেছে যোধপুরের বিমানবন্দরে। তাদের বিয়ে হবে ৯ ডিসেম্বর। টানা তিন দিন, অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় বিয়ের আয়োজন।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম