ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
চুয়াডাঙ্গায় হিট এলার্ট জারি অস্বাভাবিক বৃষ্টিপাতে দুবাইয়ে দুদিনে ১২৪৪ ফ্লাইট বাতিল বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী মন্ত্রী-এমপিদের সন্তানেরা ভোট করতে পারবে না পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি সয়াবিন তেলের দাম নিয়ে নতুন সিদ্ধান্ত নাশকতার মামলায় বিএনপি নেতা হাবিব-দীপক কারাগারে নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত সরাইলে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০ বনশ্রীর আবাসিক ভবনের আগুন নিয়ন্ত্রণে

‘প্রকাশ্যে এল’ সোনাক্ষীর প্রেম ও প্রেমিক!

#

বিনোদন ডেস্ক

০৩ জুন, ২০২৩,  11:29 AM

news image

এই মুহূর্তে আনন্দে ভাসছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘দাহাড়’ সিরিজটি। ইতোমধ্যেই এই সিরিজে তার অভিনয়ের প্রশংসা করছেন অনেকেই। এছাড়াও সদ্য সমুদ্রমুখী ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। এখনও গৃহপ্রবেশ হয়নি, চলছে শেষ মুহূর্তের অন্দরসজ্জার কাজ। রোদ ঝলমলে সকালে নতুন ফ্ল্যাটের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এবার ফের সুখবর। বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল সোনাক্ষী সিনহা সম্পর্কে রয়েছেন বলিউডের নবাগত জাহির ইকবালের সঙ্গে। যদিও দুই তারকার মুখে ছিল কুলুপ আঁটা। অভিনেত্রীর জন্মদিনেই প্রকাশ্যে ‘আই লাভ ইউ’ বললেন জাহির। পাল্টা কী জবাব এল সোনাক্ষীর পক্ষ থেকে?

অবশেষে সব জল্পনার অবসান। সামাজিক যোগাযোগমাধ্যমেই একে অপরের প্রতি গভীর ভালবাসার কথা স্বীকার করে নিলেন তারা। সোনাক্ষীর ৩৬তম জন্মদিনে অভিনেত্রীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে জাহির লেখেন, “মানুষ তো কত কথাই বলবে। তবে তুমি জানো যে আমার উপর ভরসা করতে পারো। গোটা পৃথিবীটা দেখো তুমি। তুমিই সেরা, তোমার গর্জন চলতে থাকুক। আই লাভ ইউ।”

জাহিরের এই সোজাসাপটা প্রশংসায় পাল্টা হৃদয়ের ইমোজি পাঠান সোনাক্ষীও। চলতি বছর সালমান খানের বোনের বাড়ির ঈদের অনুষ্ঠানে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে আসেন সংবাদমাধ্যমের সামনে। তারপর অভিনেত্রীর জন্মদিনের এমন প্রেমমাখা বার্তা। জাহিরের সঙ্গে তা হলে কি সম্পর্কের ঘোষণা দিলেন দুই তারকা! তা নিয়েই এখন জল্পনা তুঙ্গে মায়ানগরীতে।

জাহির ইকবাল বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এসকেএফ ফিল্মসের ব্যানারে। সালমানের সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব জাহিরের বাবার। জাহিরের বোনের বিয়েতে তাকে মঞ্চে দেখে অভিভূত হয়েছিলেন সাল্লুভাই। তারপরই ছবিতে সুযোগ দেন জাহিরকে। যদিও সে ছবি হিট হয়নি। তবু সোনাক্ষীর কারণে বারবার শিরোনামে উঠে এসেছেন এই অভিনেতা।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম