ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

১২ ডিসেম্বর ফাইভ জি আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে

#

নিজস্ব প্রতিবেদক

০১ ডিসেম্বর, ২০২১,  3:23 PM

news image

বিজয়ের মাসেই বাংলাদেশে ফাইভ জি প্রযুক্তি সেবা চালু হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১ ডিসেম্বর) সকালে রাজধানীর রমনায় এক অনুষ্ঠানে এ কথা জানান তিনি। কাদের বলেন, আগামী ১২ ডিসেম্বর ফাইভ জি আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

রাজধানীর আইইবি হলে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি আয়োজিত দ্য ফ্রন্টিয়ার টেকনোলজি শীর্ষক সেমিনারে ভার্চয়ালি যুক্ত হন ওবায়দুল কাদের। সেতুমন্ত্রী বলেন, প্রথমে ঢাকা শহরে পরীক্ষামূলক কার্যক্রম শুরু হবে। আগামী ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রীর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ৫ জির পরীক্ষামূলক সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। পর্যায়ক্রমে এ সেবা সারা দেশে চালু করা হবে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম