ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে চাকরি ছাড়লেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ভিটামিন ‘সি’ সমৃদ্ধ পেয়ারার স্বাস্থ্য উপকারিতা ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ শক্তিশালী পাসপোর্ট সূচকে বাংলাদেশের উন্নতি রাজধানীতে সহিংসতা-নাশকতার অভিযোগে ২০১ মামলা, গ্রেপ্তার ২২০৯ স্থগিত এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১১ আগস্টের পর ইন্টারনেট ছাড়াই ফাইল পাঠানো যাবে হোয়াটসঅ্যাপে একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ অধ্যাপক ড. মাহবুবুল হক মারা গেছেন মির্জা ফখরুল মিথ্যা তথ্য দিয়ে শিক্ষার্থীদের আবারও উসকানি দিচ্ছেন: ওবায়দুল কাদের

সৌদি আরবে মেসিদের বিপক্ষে অধিনায়ক রোনালদো!

#

স্পোর্টস ডেস্ক

১৭ জানুয়ারি, ২০২৩,  10:40 AM

news image

আরও একবার মাঠের লড়াইয়ে মুখোমুখি হবেন আধুনিক ফুটবলের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। কারণ এটাই এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর সম্ভাব্য শেষ লড়াই। আর এই লড়াইয়ে পর্তুগিজ উইঙ্গার মাঠে নামবেন অধিনায়কের আর্মব্যান্ড পরে।  আগামী ১৯ জানুয়ারি সৌদি আরবের শীর্ষ দুই ক্লাব আল-হিলাল ও আল-নাসেরের সম্মিলিত দলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে মেসির বর্তমান ক্লাব পিএসজি। এই ম্যাচে সৌদির দুই ক্লাবের প্রতিনিধিত্বকারীদের অধিনায়ক হিসেবে খেলবেন রোনালদো। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা'। 

২০২২ বিশ্বকাপের পর প্রায় ২০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে যোগ দেন রোনালদো। কিন্তু এখনও ক্লাবটির জার্সিতে মাঠে নামা হয়নি তার। কারণ বিশ্বকাপের আগে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রিমিয়ার লিগে খেলার সময় প্রতিপক্ষ (এভারটন) দলের এক সমর্থকের মোবাইল ফোন ভেঙে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি।  মহাদেশ বদলে এশিয়ার ক্লাবে নাম লেখালেও রোনালদোকে নিষেধাজ্ঞা কাটিয়েই মাঠে নামতে হচ্ছে। ফলে আল-নাসেরের খেলোয়াড় হিসেবে নিবন্ধিত হয়েও দুই ম্যাচে মাঠের বাইরেও থাকতে হয় তাকে। পিএসজির বিপক্ষে ম্যাচটিও প্রীতি ম্যাচ। ফলে সৌদি লিগে তার অভিষেক এখনও দেরি আছে। অবশ্য এর আগেই সৌদির ফুটবলে তার অভিষেক হচ্ছে। আর তাকে এই ম্যাচে অধিনায়ক নির্বাচিত করে সম্মান প্রদর্শন করা হবে। 

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম