ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

সাংবাদিককে গালি দেওয়া সেই ইউএনও টেকনাফ ছাড়লেন

#

নিজস্ব প্রতিনিধি

২৭ জুলাই, ২০২২,  10:09 AM

news image

কক্সবাজারে সাংবাদিককে গালি দেওয়া টেকনাফের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার ওএসডি হওয়ায় অবশেষে টেকনাফ ছেড়েছেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের আদেশে মঙ্গলবার রাত ৮টায় টেকনাফ ত্যাগ করেন ইউএনও। এর আগে বিকেলে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফানুল হক চৌধুরীকে দায়িত্ব বুঝিয়ে দেন তিনি।এরফানুল হক এখন থেকে ভারপ্রাপ্ত ইউএনও'র দায়িত্ব পালন করবেন। এ বিষয়ে ভারপ্রাপ্ত ইউএনও এরফানুল হক চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আমাকে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।মঙ্গলবার রাতে সদ্যবিদায়ী ইউএনও চট্টগ্রামের উদ্দেশে টেকনাফ ত্যাগ করেন’।

আপাতত চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে থাকবেন ওএসডি হওয়া মোহাম্মদ কায়সার খসরু। ঢাকা পোস্টের কক্সবাজার জেলা প্রতিবেদককে অকথ্য ভাষায় গালিগালাজ করার ঘটনায় সোমবার (২৫ জুলাই) কায়সার খসরুকে ওএসডি করা হয় বলে জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। জানা গেছে, গত বৃহস্পতিবার (২১ জুলাই) ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে একটি অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। এরপর ওই দিন রাতেই ইউএনও মোহাম্মদ কায়সার নিউজটি করায় ওই অনলাইন পোর্টালের কক্সবাজার প্রতিনিধিকে ফোন করে অকথ্য গালিগালাজ করেন। যদিও পরের দিন শুক্রবার ওই প্রতিনিদের কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান ইউএনও। এদিকে এ ঘটনায় রোববার (২৪ ‍জুলাই) উষ্মা প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ইউএনও মোহাম্মদ কায়সারের ভাষা মাস্তানদের চেয়েও খারাপ। এটা কোনো ভাষা হতে পারে না। এ সময় ওই ইউএনওকে ‘রং হেডেড’ বলে মন্তব্য করেন আদালত।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম