ঢাকা ৩০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
একাদিক মামলার আসামী মাদক সম্রাট খলিল আটক হিটস্ট্রোকের কারণ ও প্রতিরোধের উপায় তীব্র গরমে পুড়ছে ফিলিপাইন, তাপমাত্রা ৫০ ডিগ্রি স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ দাবদাহে বিপর্যস্ত দেশ, তাপমাত্রা উঠল ৪৩ ডিগ্রিতে ভোটের প্রতি মানুষের আস্থা ফিরেছে: ইসি আলমগীর টানা ষষ্ঠবার দাম কমল স্বর্ণের ঝিনাইদহে উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম সব রেকর্ড ভেঙে দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ফেরিঘাটে টেম্পু চাপায় কলেজ শিক্ষার্থী নিহত

ভোলায় ইয়াবা সেবনের ছবি ভাইরাল

#

১৭ মার্চ, ২০২৪,  9:48 PM

news image

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলা ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনে ইউপি সদস্য হোসনেয়ারা বেগমের স্বামী এফজাল হোসেন সোহেলের (৩৭) ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। শুক্রবার সকাল থেকে ফেসবুকে ইয়াবা সেবনের ছবি প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে। সোহেল ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের মৃত হানিফ মিয়ার ছেলে। তাঁর রোম্মান ট্রেডার্স নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান আছে। তাঁর  স্ত্রী হোসনেয়ারা বেগম ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ড থেকে সংরক্ষিত নারী আসন থেকে নির্বাচিত ইউপি সদস্য । স্থানীয়সূত্রে জানা যায় , দীর্ঘদিন ধরে সোহেল ইয়াবার ব্যবসা ও সেবন করে আসছে। তার কারণে এলাকার যুবসমাজ আজ ধ্বংসের মুখে। সৈয়দ লাহিড়ী বাজারের এক ব্যবসায়ী জানান, সৈয়দ লাহিড়ী বাজারে সোহেলের একটি অফিস আছে। অফিসটি দোতলা। ওই অফিসটি বেশ কয়েকটি সিসিটিভি ক্যামেরার আওতায়।

এছাড়াও অফিসটিতে গোপনীয় দরজা রয়েছে। সেই অফিসে বসে তিনি ইয়াবা সেবন করেন। ভাইরাল হওয়া ছবিগুলো সেই অফিসের। তিনি যখন ইয়াবা সেবন করতেন, তখন অফিসের সকল দরজা তালা মেরে রাখতেন। বাহির থেকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কেউ তাকে ধরতে আসলেও তিনি সিসিটিভি ক্যামেরার মাধ্যমে সবকিছু দেখতেন। নামে প্রকাশ না করার শর্তে পশ্চিম ইলিশা ইউনিয়নের এক ইউপি সদস্য জানান, সোহেল খুব কৌশলে মাদক সেবন করেন। মাদক সেবনের পাশাপাশি তিনি মাদক ব্যবসা ও করেন। এ বিষয়ে এফজাল হোসেন সোহেল বাঘার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ইয়াবা সেবনের ছবিটি তাঁর স্বীকার করেন,  যখন তিনি ইয়াবা সেবন করেছিলেন। তখন কে বা কারা তাঁর ছবি তুলেছিল, তা তিনি জানেন না। এই বিষয়ে তিনি নিউজ না করতেও সাংবাদিকদের অনুরোধ করেন। পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জহির জানান, সোহেলের ইয়াবা সেবনের বিষয়টি তিনি জানেন না। ভোলা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন জানান, ডিবি পুলিশ গোপনে তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নিবে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম