ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

বিপিএল: টস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

#

ক্রীড়া প্রতিবেদক

৩১ জানুয়ারি, ২০২২,  12:45 PM

news image

নানা নাটকীয়তা শেষে মাঠের খেলায় ফিরেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নিজেদের পঞ্চম ম্যাচে হঠাত করেই মেহেদী মিরাজের থেকে নেতৃত্ব কেড়ে নিয়ে দেয়া হয় নাইম ইসলামকে। এ নিয়ে বেশ ঝামেলায়ও পড়তে হয় ফ্র্যাঞ্চাইজিটিকে। শেষ পর্যন্ত মিরাজ দলে ফিরেন, আজ একাদশেও রয়েছেন।

ট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী আহমেদ স্টেডিয়ামে টস জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে স্বাগতিক দলের অধিনায়ক নাইম ইসলাম।  পাঁচ ম্যাচে ৩ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে চট্টগ্রাম। অপরদিকে ২ ম্যাচে দুই জয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান কুমিল্লার।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: নাঈম ইসলাম (অধিনায়ক), কেনার লুইস (উইকেট রক্ষক), সাব্বির রহমান, আফিফ হোসেন, বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, রেজাউর রহমান রাজা, মৃত্যুঞ্জয় চৌধুরী ও নাসুম আহমেদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, আরিফুল হক, ক্যামেরন ডেলপোর্ট, ফাফ ডু প্লেসিস, করিম জানাত, মাহমুদুল হাসান জয়, মোস্তাফিজুর রহমান, শহিদুল ইসলাম, তানভীর ইসলাম ও নাহিদুল ইসলাম।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম