ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
যৌথবাহিনীর অভিযান: এখনও উদ্ধার হয়নি ১৮৮৫টি অস্ত্র ও ৩ লাখ গোলাবারুদ ভারতকে হুঁশিয়ারি দিয়ে যা বললেন রিজভী সীমান্ত সুরক্ষা ও চোরাচালান প্রতিরোধ বিজিবির মূল দায়িত্ব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য সংশোধিত নির্দেশনা সরকারি চাকরিতে বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগ অবরোধ, যান চলাচল বন্ধ গাজীপুর মহানগরীর স্বেচ্ছাসেবক দলকে সু-সংগঠিত করতে রাজপথে হালিম মোল্লা পরিবারের বয়স্কদের যত্ন নেবেন যেভাবে আহতদের খোঁজখবর নিতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে বিস্ফোরণ, দগ্ধ ৬ চাঁদাবাজ কমলে নিত্যপণ্যের দাম কমবে: অর্থ উপপদেষ্টা

বিকাশে ২০ হাজার পাঠান বিয়ের খবর বলবো

#

বিনোদন প্রতিবেদক

২১ নভেম্বর, ২০২৩,  4:35 PM

news image

আবারও বিয়ে করেছেন বিতর্কিত কণ্ঠশিল্পী মইনুল আহসান নোবেল। রোববার (১৯ নভেম্বর) ফারজান আরশী নামের এক তরুণীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে বিয়ের খবর দিয়েছেন গায়ক নিজেই। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলতে থাকে নানা চর্চা। নোবেল বিয়ের খবর জানালেও তার সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ বলছেন ভিন্ন কথা। তিনি জানিয়েছেন, আরশিকে বিয়ে করেনি নোবেল। ওকে খুলনা থেকে নিয়ে এসে নিজের কাছে রেখেছে। মেয়েটি বিবাহিত। আর ওরা দুজনেই নেশা করে। সালসাবিল আরও জানান, আমার সঙ্গে নোবেলের ডিভোর্স এখনও সম্পন্ন হয়নি। আমি ডিভোর্সের চিঠি পাঠিয়েছিলাম। তখন ডিবি কার্যালয়ে নোবেলকে ডাকা হয়েছিল। সেখানেই সে মুচলেকা দিয়েছিল, নেশা করবে না; অন্য মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়াবে না।

এখন দেখছি তার নতুন কাহিনি। অবশ্য আমি তার সঙ্গে সম্পর্ক রাখতেও চাই না। ওর নোংরামি কমেনি। ওর সঙ্গে আমি সম্পর্ক রাখতে চাই না। এটা থেকে একেবারে বেরিয়ে আসতে চাই। এদিকে সালসাবিলের কথার সূত্র ধরে নোবেলের সাথে যোগাযোগ করা হলে এই গায়ক বলেন, আমাকে ২০ হাজার টাকা বিকাশে পাঠান তাহলে আপনাকে বিয়ের খবর জানাবো। প্রসঙ্গত, আরশি খুলনার ফুড ভ্লগার নাদিমের স্ত্রী ছিলেন। তিনিও ভ্লগিংয়ের সঙ্গে জড়িত। নোবেলের সঙ্গে পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর চলতি বছরের জুলাইতে নোবেলের টানে নাদিমের ঘর ছাড়েন তিনি। এর আগেও একাধিকবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নোবেল। কিন্তু কোনো সংসারই স্থায়ী হয়নি। সবশেষ ২০১৯ সালে তিনি বিয়ে করেছিলেন সালসাবিল মাহমুদকে। কিন্তু মাদক ত্যাগ না করায় মাস ছয়েক আগে তাকে ডিভোর্স দেন সালসাবিল।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম