ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

বরিশালে মাদক বিরোধী বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত

#

নিজস্ব প্রতিনিধি

২৮ জুন, ২০২২,  9:44 PM

news image

ক্যাপসনঃ মঙ্গলবার (২৮ জুন) মাদক, সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বরিশালে অনুষ্ঠিত বিভাগীয় কর্মশালায় উপস্থিত অতিথিবৃন্দ।


মাছউদ শিকদার: মাদক, সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বরিশালে বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০ টায় যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সার্কিট হাউজ সম্মেলন এ কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ আঃ হামিদ খান, উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের ও জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার-পিপিএম। এছাড়া বরিশাল বিভাগের যুব উন্নয়ন অধিদপ্তর এর সকল কর্মকর্তাবৃন্দরা ও যুব উদ্যোক্তারা উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত এক আলোচনা অতিথিরা মাদক, সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন। এদিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। সেখানে তিনি স্টেডিয়ামের উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে দিকনির্দেশনা প্রদান করেন।


logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম