ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

বরিশালে নানা কর্মসূচীতে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালন

#

০৫ আগস্ট, ২০২২,  9:28 PM

news image

ক্যাপসনঃ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (৫ আগস্ট) বরিশালে জেলা প্রশাসনের আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ।


মাছউদ শিকদার: নানা কর্মসূচির মধ্যদিয়ে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালন করেছে বরিশাল জেলা প্রশাসন। বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সংস্কৃতি আন্দোলনের অন্যতম পথিকৃৎ, বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (৫ আগস্ট) যুব উন্নয়ন অধিদপ্তর, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার এর আয়োজনে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনসহ নানা কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানের শুরুতে বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার ও জেলা প্রশাসকসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তারা শেখ কামালের প্রতিকৃতিতে পূষ্পার্ঘ অর্পণ করেন। পরে জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর জীবনী নিয়ে অলোচনা সভা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম-বিপিএম (বার), ডিআইজি অফিসের এসপি মোঃ নুরুল আমীন হাওলাদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস ও বীর মুক্তিযোদ্ধা কে এস এম মহিউদ্দিন মানিক বীর প্রতীক। এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সোহেল মারুফ, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ আব্দুল কাদের, জেলা ক্রীড়া অফিসার মোঃ হুসাইন আহমাদসহ খেলোয়াড় ও সংগঠকবৃন্দরা। আলোচনা যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে ফলের চারা বিতরণ করা হয়।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম