ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে হোমনায় আনন্দ র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত

#

নিজস্ব প্রতিনিধি

২৫ জুন, ২০২২,  2:00 PM

news image

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:  পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কুমিল্লার হোমনায় র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ শনিবার উপজেলা প্রশাসনের আয়োজনে  প্রধান মন্ত্রী শেখ হাসিনা  কর্তৃক আনুষ্ঠানিক ভাবে পদ্মা সেতু উদ্ববোধনের পর পর এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে পুরাতন বাস স্ট্যান্ড ও ওভারব্রীজ   হয়ে পুনরায় পরিষদ মাঠে  এসে শেষ হয়।  সেখানে বেলুন ওড়ানো ও কবুতর অবমুক্ত করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে'র সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম,পৌর সভার মেয়র এ্যাড. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, সহকারী কমিশনার(ভুমি) মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একে এম সিদ্দিকুর রহমান আবুল,মুক্তি যোদ্ধা মোশারফ হোসেন,আবুল কাশেম প্রধান সহ সরকারী কর্মকর্তা,শিক্ষক -শিক্ষার্থী,প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকবৃন্দ এতে অংশ গ্রহন করেন। ইউএনও রুমন দে জানান, আলোচনা অনুষ্ঠানের আগে প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পরপরই  কবুতর অবমুক্ত করা হয় এবং বেলুন ওড়ানো হয়। পরে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজিত হবে। সন্ধ্যায় বর্ণিল আতশবাজির আয়োজন থাকবে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম