ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
সংসদ থেকে হারিয়ে গেছে ৯০ লাখ টাকা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ সাবেক গভর্নর আব্দুর রউফ তালুকদারের বিরুদ্ধে মামলা, তদন্তের নির্দেশ পদত্যাগের ঘোষণা দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী মামলায় নাম থাকলেই গ্রেপ্তার নয়: ডিএমপি কমিশনার সাবেক মন্ত্রী ফরহাদ ৫ দিনের রিমান্ডে ভারতের বিরুদ্ধে খেলতে দেশ ছাড়লেন শান্তরা মুক্তিযোদ্ধা না হয়েও সুবিধা ভোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা: দুর্যোগ উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ২০০ মিলিয়ন ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র পোশাক কারখানায় শ্রমিক অসন্তোষ নেই: বিজিএমইএ

নারায়ণগঞ্জে তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

#

নিজস্ব প্রতিনিধি

২০ নভেম্বর, ২০২১,  12:20 PM

news image

নারায়ণগঞ্জে টিকটক ভিডিও বানাতে গিয়ে নির্মাণাধীন একটি তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে আনিল নামে ১৪ বছর বয়সী এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে শহরের পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চবিদ্যালয়ের পেছনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আনিল পাইকপাড়া এলাকার সরদার গলির নুরু মিয়ার ছেলে এবং একই এলাকার কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। স্থানীয়রা জানান, আনিল এলাকায় টিকটকার হিসেবে বেশ পরিচিত।

সে নিয়মিত এলাকার গলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করতো। বিকেলে আনিল টিকটকের ভিডিও বানাতে দুই বন্ধুকে সঙ্গে নিয়ে পাইকপাড়া এলাকায় সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের আবাসনের জন্য নির্মাণাধীন একটি তিন তলা ভবনের ছাদে ওঠে। ভিডিও করার এক পর্যায়ে সে ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। এতে তার মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ঢামেকে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। তার প্রোফাইলে শতাধিক ফলোয়ার ও শতাধিক ভিডিও রয়েছে। সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামাল বলেন, এ ধরণের কোওনা খবর আমার জানা নেই। কেউ থানায় অভিযোগ করেনি।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম