ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
সংসদ থেকে হারিয়ে গেছে ৯০ লাখ টাকা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ সাবেক গভর্নর আব্দুর রউফ তালুকদারের বিরুদ্ধে মামলা, তদন্তের নির্দেশ পদত্যাগের ঘোষণা দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী মামলায় নাম থাকলেই গ্রেপ্তার নয়: ডিএমপি কমিশনার সাবেক মন্ত্রী ফরহাদ ৫ দিনের রিমান্ডে ভারতের বিরুদ্ধে খেলতে দেশ ছাড়লেন শান্তরা মুক্তিযোদ্ধা না হয়েও সুবিধা ভোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা: দুর্যোগ উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে ২০০ মিলিয়ন ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র পোশাক কারখানায় শ্রমিক অসন্তোষ নেই: বিজিএমইএ

তুরাগে রিকশার গ্যারেজ বিস্ফোরণে মৃত্যু বেড়ে ২

#

নিজস্ব প্রতিবেদক

০৭ আগস্ট, ২০২২,  10:51 AM

news image

রাজধানীর তুরাগের রাজাবাড়ী এলাকায় রিকশার গ্যারেজে কেমিক্যাল বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম কাজী মাজহারুল ইসলাম (৪৫)। রোববার (৭ আগস্ট) ভোরের দিকে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এখন পর্যন্ত ওই বিস্ফোরণের ঘটনায় ২ জনের মৃত্যু হলো। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি গণমাধ্যমকে বলেন, তুরাগ এলাকা থেকে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ হয়ে ৮ জন আমাদের এখানে এসেছিল।

তাদের মধ্যে রিকশার গ্যারেজের মালিক কাজী-মাজহারুল ইসলাম ভোর রাতের দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরের ৩২ শতাংশ দগ্ধ ছিল। এর আগে শনিবার (৬ আগস্ট) দিনগত রাত সাড়ে ১১টায় আলম নামে আরও এক যুবক মারা যান। এই ঘটনায় এখনও ৬ জন বার্ন ইউনিটে চিকিৎসাধীন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। চিকিৎসাধীন দগ্ধরা হলেন- শফিকুল ইসলাম (৩২), মাছুম (৩৫), মো. মিজান (৩৫), মো. নূর হোসেন (৬০), মো. আল-আমিন (৩০) ও মো. শাহীন (২৫)। উল্লেখ্য, শনিবার (৬ আগস্ট) দুপুরে তুরাগ থানার রাজাবাড়ী এলাকায় রিকশার গ্যারেজে কেমিক্যাল বিস্ফোরণে ৮ জন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম