ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

টানা দশম জয় নিয়েই বছর শেষ করলো ম্যানসিটি

#

স্পোর্টস ডেস্ক

৩০ ডিসেম্বর, ২০২১,  11:11 AM

news image

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) নবাগত ব্রেন্টফোর্ড মৌসুমের শুরু থেকেই বেশ অঘটনের জন্ম দিয়েছে। লীগের শীর্ষ দল আর্সেনাল, লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেডকে দিয়েছিল রুখে। ম্যানসিটির বিপক্ষেও দাঁড়িয়েছিল তারা। কিন্তু শেষ রক্ষা হয়নি। পেপ গার্দিওলার দল জিতেছে ১-০ গোলে। এই জয়ে টানা দশম জয় নিয়েই বছর শেষ করলো সিটি। বুধবারের ম্যাচে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ১৬ মিনিটে যখন কেভিন ডি ব্রুইনার পাস থেকে ফিল ফোডেনের লক্ষ্যভেদে প্রথম গোলের দেখা পেল সিটি, তখন মনে হচ্ছিল, এই বুঝি গোল-বাণের দুয়ার খুলে গেল।

কিন্তু এরপর আর গোল করতে পারেনি তারা।দিনের অন‍্য খেলায় ব্রাইটন এন্ড হোভ অ‍্যালবিয়নের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইউসিএল জয়ী চেলসি। ম্যাচের শুরুতে এগিয়ে গিয়েছিল কোচ থমাস টুখেলের দল। ২৮তম মিনিটে রোমেলু লুকাকুর গোলে এগিয়ে যায় অল ব্লুজরা। তবে ম্যাচের অন্তিম সময়ে ড্যানি ওয়েলব্যাকের গোল চেলসির সে আশা শেষ করে দেয়। ১-১ ড্রয়ে নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। নিজেদের শেষ ম্যাচে দুইয়ে থাকা চেলসির এই ড্র, আর সিটির জয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে সিটির জায়গাটা আরও পাকাপোক্ত হলো। ২০ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করলো গার্দিওলার দল। আর চেলসি সমান ম্যাচে পেয়েছে ৪২ পয়েন্ট। তাদের চেয়ে এক পয়েন্ট কম নিয়ে তালিকার তিনে আছে লিভারপুল। চারে থাকা আর্সেনালের সংগ্রহ ৩৫ পয়েন্ট।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম