ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধ আটক

#

নিজস্ব প্রতিনিধি

২৮ জুন, ২০২২,  12:18 PM

news image

নগরের বায়েজিদ বোস্তামী থানার বালিকা মোড় এলাকায় খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। রোববার (২৬ জুন) সকাল ১১টার দিকে ধর্ষণের এ ঘটনা ঘটে। মঙ্গলবার (২৮ জুন) সকালে অভিযুক্ত মো. বদরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান। গ্রেফতার মো. বদরুল ইসলাম (৫০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ঘাটলা এলাকার আব্দুল সেরায়ের বাড়ির মৃত সুরুজ মিয়ার ছেলে।

নগরের বায়েজিদ বোস্তামী থানার বালিকার মোড় মামুনের কলোনিতে বসবাস করতেন তিনি। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাইসা (ছদ্মনাম) বালিকার মোড় একটি মাদ্রাসায় নার্সারিতে পড়ালেখা করে। মা একটি গার্মন্টেসে চাকরি করেন। রাইসার মা প্রতিদিন চাকরিতে যাওয়ার সময় মেয়েকে সকাল সাড়ে ৭টায় মাদ্রাসায় দিয়ে যান। রাইসা নিজে প্রতিদিন সকাল ১০টার মাদ্রাসা থেকে বাসায় চলে আসে। প্রতিদিনের মতো গত ২৬ জুন সকালে রাইসা মাদ্রাসা থেকে বাসায় আসার পর একই কলোনির ভাড়াটিয়া মো. বদরুল ইসলাম বাসায় কেউ না থাকার সুযোগে ঢুকে পড়ে। রাইসাকে খাবারের প্রলোভন দেখিয়ে সেখানে ধর্ষণ করে। ওসি কামরুজ্জামান বলেন, শিশুকে ধর্ষণের অভিযোগে মো. বদরুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এই মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে আদালতে পাঠানো হবে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম