ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ঈদ ও পূজার ছুটি বাড়ল আশুলিয়ায় পুলিশের অভিযানে ১ ট্রাক পলিথিনসহ ২ জন আটক আশুলিয়ায় সড়ক অবরোধ করে শ্রমিকদের কর্মবিরতি ৪৩তম বিসিএসের নিয়োগ প্রজ্ঞাপন বাতিলের দাবি বিএনপির ৪৬ রানে অলআউট, দেশের মাঠে সর্বনিম্ন রানের লজ্জায় ভারত মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি শেখ হাসিনা-ওবায়দুল কাদেরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি বিমানবন্দর থেকে শমসের মবিনকে ফেরত

কার সঙ্গে প্রেম করছেন, জানালেন মিষ্টি জান্নাত

#

বিনোদন প্রতিবেদক

১৭ জুন, ২০২৩,  10:43 AM

news image

ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা মিষ্টি জান্নাত। চলতি সপ্তাহে মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘ফুলজান’। এ মুহূর্তে সিনেমাটির প্রচারণা নিয়েই ব্যস্ত আছেন এ নায়িকা। নতুন কিছু কাজের পরিকল্পনাও আছে তার। এসব নিয়েই আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।
* প্রেম, বিয়ে বিনোদন মিডিয়ার বহুল চর্চিত বিষয়। আপনার ক্ষেত্রে এর প্রভাব কেমন পড়ে?
** প্রেম তো আমি করছি। তবে সেটা আমার কাজের সঙ্গে। সিনেমার সঙ্গে প্রেম, আমার ডাক্তারি পেশার সঙ্গে প্রেম। এর বাইরে ব্যক্তিগত জীবনে কিছু ঘটে থাকলে সেটা অবশ্যই জানাব। যেহেতু আমি মিডিয়ায়ও কাজ করি, তাই লুকোচুরি করে কিছু করব না। এটা বলতে পারি, আগামী দুই বছর বিয়ে করছি না।
* কত বছর পর আপনার সিনেমা মুক্তি পেল?
** ২০১৯ সালে আমার অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিল। সেটির নাম ছিল ‘তুই আমার রানি’। এটি ভারতের সঙ্গে যৌথ প্রযোজনার সিনেমা ছিল। এরপর বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রকোপ শুরু হয়। যার প্রভাব পড়ে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে। অন্যদের মতো আমাকেও বসে থাকতে হয়েছিল। করোনার প্রকোপ কমে গেলে ‘ফুলজান’ সিনেমার কাজ শুরু করি। অবশেষে সেটি মুক্তি পেল এ সপ্তাহে।
* ‘ফুলজান’ সিনেমাটির বিশেষত্ব কী? কেন দর্শক এটি দেখবেন বলে মনে করেন?
** গ্রামীণ ও রোমান্টিক পটভূমিতে নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালনা করেছেন আমিনুল ইসলাম বাচ্চু। আমাদের দর্শকরা এখনো গ্রামবাংলা গল্প নিয়ে নির্মিত সিনেমা দেখতে পছন্দ করেন। তবে গ্রামীণ পটভূমির হলেও এর গল্প আধুনিক। বলা যায় এ সময়ের। এ সিনেমায় একটি ম্যাসেজ আছে। নারীদের যাতে ছোট করে দেখা না হয়, এরকম একটি বিষয় আছে গল্পে। তাই আমি মনে করি, দর্শকরা এ কারণেই সিনেমাটি দেখবেন। মুক্তির দ্বিতীয় দিনে এসে সেটির প্রমাণও পাচ্ছি।
* সিনেমাটির সাফল্য কতটা আশা করেন?
** দেখুন, এ মুহূর্তে সিনেমার যে অবস্থা, তাতে করে আমাদের এ সিনেমাটি অনেক কিছু করে ফেলবে সেটা আমি মনে করি না, বিশ্বাসও করি না। এটুকু বলতে পারি, ভালো গল্পের একটি সিনেমা আমরা নিয়ে এসেছি। পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা।
* হাতে আর কী কী সিনেমা আছে?
** দুটি প্রেক্ষাগৃহের সিনেমা ও একটি ওটিটি’র সিনেমা আছে হাতে। এগুলোর কাজ করছি। আরও নতুন কিছু কাজের কথা চলতে। চূড়ান্ত হলে বিস্তারিত জানাতে পারব।
* ডেন্টিস্ট হিসাবেও পেশাগত জীবন শুরু করেছেন। তো ডাক্তারি কেমন চলছে?
** আমার ক্লিনিক আছে। নাম ‘হ্যাভেন ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক বাই মিষ্টি জান্নাত’, রাজধানীর নিকেতনে। সেখানে নিয়মিত বসছি, প্র্যাকটিস করছি। সৃষ্টিকর্তার কৃপায় ভালো চলছে। আমার রোগী যারা, তারা কাজের প্রশংসাও করছেন। তবে পড়াশোনা এখনো চালিয়ে যাচ্ছি। সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে দাঁত বিষয়ক উচ্চতর ডিগ্রির জন্য কোর্স করছি।
* ভবিষ্যৎ পরিকল্পনা কী?
** এ সময়ে এসে ফিল্ম আর ক্লিনিক নিয়ে ব্যস্ত থাকতে চাই। সেটাই করছি এখন। এর বেশি কিছু করার ইচ্ছা নেই। আগামীর পরিকল্পনাও তাই।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম