ঢাকা ২৯ মার্চ, ২০২৪
সংবাদ শিরোনাম
রংপুর স্নেহা নার্সিং কলেজে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কাল ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে বিএনপি মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রে বিশ্বাস করে না: ওবায়দুল কাদের পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪ সরকার সারাদেশে ভয়ের পরিবেশ সৃষ্টি করেছে : মির্জা ফখরুল জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী দি মারিয়াকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার বিশ্বের সবচেয়ে বড় সাপকে গুলি করে হত্যা বরিশালে মসজিদে আগুন ত্রিশালে বাস চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

এ দেশে আর তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না

#

নিজস্ব প্রতিবেদক

২৮ জানুয়ারি, ২০২৩,  1:58 PM

news image

নির্ধারিত সময়ের এক মিনিট আগেও শেখ হাসিনার সরকার পদত্যাগ করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। শনিবার (২৮ জানুয়ারি) হেমায়েতপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এক সুধি সমাবেশে তিনি এ কথা বলেন। কামরুল ইসলাম বলেন, যতই আন্দোলন হোক, এ দেশে আর তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না। তিনি বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু হবে।

নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পরিবর্তন সম্ভব। জনগণ ছাড়া ক্ষমতার পরিবর্তন আসবে না। বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিদেশিদের কাছে ধরনা দিলেও তারা আপনাদের ক্ষমতায় বসাবে না। শেখ হাসিনার সরকার এসব অযৌক্তিক তদবির শোনে না। কামরুল ইসলাম বলেন, জনগণের কাছে আসেন। জনগণ আপনাদের (বিএনপি) আসল বন্ধু হতে পারে যদি তারা আপনাদের ভোট দেয়। কিন্তু সেই সম্ভাবনা নেই।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম