ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর আগস্টে সড়কে ঝরেছে ৪৭৬ প্রাণ: যাত্রী কল্যাণ সমিতি ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ২৯ লাখ টাকা দিলো ইসি ট্রাফিক সমস্যা ও চাঁদাবাজি বন্ধে ডিএমপিকে একগুচ্ছ নির্দেশনা ঢাবি ও জাবিতে দু’জনকে পিটিয়ে হত্যা, যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ঢাবির হলে চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে যেসব কারণে দাম কমছে না ইলিশের

আবারও একসঙ্গে ৩ শিশু জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন

#

নিজস্ব প্রতিনিধি

২৭ জুন, ২০২২,  12:11 PM

news image

নারায়ণগঞ্জ, বরিশালের মত পাবনায়ও একসঙ্গে ৩ সন্তানের জন্ম দেন এক গৃহবধূ। এই তিন নবজাতকের নাম রাখা হয়েছে পদ্মা, সেতু ও উদ্বোধন। ঘটনাটি ঘটে পাবনার বেড়া পৌর এলাকার আমাইকোলা মহল্লায়। ইয়। ওই গৃহবধূ তিন ছেলের জন্ম দিয়েছেন। গতকাল রোববার রাতে তিন সন্তানের বাবা মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৫ জুন) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে এই তিন সন্তানের জন্ম হয়।

একসঙ্গে তিন সন্তানের জন্ম দেওয়া ওই গৃহবধূর নাম সুমি খাতুন। তার স্বামী মিজানুর রহমান পেশায় রাজমিস্ত্রি। তিন সন্তানের বাবা মিজানুর রহমান বলেন, গত ২৩ জুন বিকেলে পাবনার পিডিসি হাসপাতালে চিকিৎসক দেখানোর পর তিনি আল্ট্রাসনোগ্রাম করে জানান পেটের ভেতরে বাচ্চার অবস্থান একটু বেকায়দায় রয়েছে। পরে রাজশাহী নিয়ে যেতে পরামর্শ দিয়েছিলেন ওই চিকিৎসক। এ সময় সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর শনিবার (২৫ জুন) দুপুরে অপারেশনের মাধ্যমে তিন ছেলে সন্তানের জন্ম হয়। তিনি আরও বলেন, সন্তানদের ডাক নাম হিসেবে পদ্মা, সেতু ও উদ্বোধন রাখা হয়েছে। পরে তাদের ভাল নাম রাখা হবে।

logo

সম্পাদক ও প্রকাশক : মো. নজরুল ইসলাম